শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে যুবলীগ নেতা রিমন লস্করের খাদ্যসামগ্রী বিতরণ

জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) : দেশে চলমান করোনার প্রকোপে অচল সারাদেশ তাই কর্মহীন হয়ে পড়ছে বেশিরভাগ মানুষ। এতে দরিদ্র জনগোষ্ঠী হয়ে পড়েছেন আরও অসহায়। দুশ্চিন্তায় দিন কাটছে নিম্ন আয়ের এসব মানুষের। আর তাই কর্মঝুঁকিতে থাকা মানুষের পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ জেলা যুবলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন।

শুক্রবার রাতে নিজস্ব অর্থায়ানে নিজ এলাকা উপজেলার গোগাউড়া, মমিনপুর, বাগবাড়ি বাড়ি বাড়ি গিয়ে ৩শতাধিক অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এসময় তিনি অতিপ্রয়োজনীয় কাজ ছাড়া ঘর হতে বের না হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। তিনি বলেন,  করোনার বিস্তাররোধে সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। কিছুক্ষণ পরপর সাবান-পানি দিয়ে হাত ভালভাবে ধুতে হবে। ভাইরাস সংক্রমণে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে, সরকারের নির্দেশনা মেনে চলুন, গুরুত্বপূর্ণ কাজ ছাড়া ঘর থেকে বের হবেন না। সরকারের পাশাপাশি দুর্যোগপূর্ণ এই সময়ে কর্মহীন হয়ে পড়া নিম্নবিত্তের মানুষদের জন্য খাদ্যসহ পৌঁছে দেয়ার চেষ্টা করছি আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন।

এসময় উপস্থিতছিলেন উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক খোকন চৌধুরী, ছাত্রলীগ নেতা এসএম সুহাগ, পৌর যুবলীগ নেতা সুহাগ চৌধুরী ,সুমন শেখ, কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরাসহ আরো অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com