শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

তাহিরপুরে ত্রাণের চাল নিয়ে লঙ্কাকান্ড করলেন ইউপি সদস্য

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার ৩নং দক্ষিণ বড়দল ইউনিয়নের ২নং ওয়ার্ডে পরিবারের ৭ জনের নাম দিয়ে খাদ্য সহায়তা নেয়ার অভিযোগ ওঠেছে ওয়ার্ড সদস্য আব্দুল মন্নাফ ওরফে মনা মেম্বারের বিরুদ্ধে।

দুই নং ওয়ার্ড সদস্য আব্দুল মন্নাফের পরিবারের ৭ জন টিপসই দিয়ে সরকারি খাদ্য সহায়তার চাল ও আলু নিয়েছেন তিনি। এই অনিয়মের কারনে ২নং ওয়ার্ডের প্রকৃত অসহায়, হতদরিদ্র, শ্রমজীবী খেটে খাওয়া মানুষ বঞ্চিত হয়েছেন। এই নেক্কারজনক ঘটনা নিয়ে এলাকায় চলছে আলোচনা ও সমালোচনা। সম্প্রতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্যর সাক্ষর ও সীল দেয়া প্রকাশিত তালিকায় বিষয়টি ধরা পড়ে।

জানা যায়, দক্ষিণ বড়দল ইউনিয়নের ওয়ার্ড সদস্য আব্দুল মন্নাফ আর্থিকভাবে সচ্ছল তার আপন ছোট ভাই, ছোট দুই ভাইয়ের দুই স্ত্রী, পরিবারের চাচাতো ভাই, আপন ভাতিজা, ভাগনীর নাম যুক্ত করেন তিনি। উপজেলা নির্বাহী অফিসারের ফেসবুকে প্রকাশিত তালিকায় ইউপি ওয়ার্ড সদস্য আব্দুল মন্নাফ স্বাক্ষরিত ৩৫ জনের জমা দেয়া নামের তালিকা খতিয়ে দেখা যায়। ওই তালিকায় ৫৫ নং ক্রমিকে ইউপি সদস্যের আপন ছোট ভাই আব্দুল মালেক, ৫৮ নং ও ৬৫ নং ক্রমিকে আপন ছোট দুই ভাইয়ের স্ত্রী সাফিয়া খাতুন ও ছাবিনা বেগম, ৫৬নং ক্রমিকে বড় ভাই আব্দুর রশিদ, ৫৩ নং ক্রমিকে আপন ভাতিজা মুছা মিয়া, ৫৪ নং ক্রমিকে আপন চাচাতো ভাই ফিরোজ মিয়া ও ৫২ নং ক্রমিকে আপন ভাগনী সমলা খাতুনের নাম রয়েছে।

এই ব্যাপারে ইউপি চেয়ারম্যান আজহার আলীর সাথা যোগাযোগ করা হলে তিনি প্রতিবেদককে বলেন,এই বিষয়টি চাল বিতরনের আগে আমাকে কেউ জানায়নি।এই অনিয়মের কথা জানলে আমি চাল বিতরণ স্থগিত রাখতাম।

তাহিরপুর উপপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বলেন,চাল বিতরনের আগে আমাকে কেউ জানায়নি,তবে আমি এই বিষয়টি দেখব কেন এই অনিয়ম হল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com