রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

রাণীনগরে এক নারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্তের নাম দিপা খাতুন (২৫) সে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সিনিয়র ষ্টাফ নার্স। নওগাঁর ডেপুটি সিভিল র্সাজন মুনজুর এ মোর্শেদ জানান, কিছুদিন পূর্বে দিপা নামের ওই নার্সের নমুনা পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বৃহস্পতিবার রাত ৮টায় তার নমুনার পরিক্ষার রিপোর্ট পজেটিভ আসে। মোট ১৯জনের নমুনার ফলাফলের একজনের রিপোর্ট পজেটিভ বলে জানান তিনি।

রাণীনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আল মামুন জানান, আত্রুান্ত নারীর চিকিৎসার ব্যবস্থাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া রাণীনগরে করোনা সর্তকতামূলক প্রদক্ষেপ জোড়দার করা হয়েছে।

এদিকে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা.মুন্জুর এ মোর্শেদ জানান, বৃহস্পতিবার জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ঢাকা ও নারায়নগঞ্জ থেকে আসা মোট ১২১৫জন। এদের মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৯জন। নতুন ভাবে কোয়ারেন্টাইনে এসেছেন ১৬৩জন। ছাড়পত্র পেয়েছেন ২০২জন। জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে নেয়া হয় ৩হাজার ৮৫৪জনকে।

মোট ছাড়পত্র পেয়েছেন ২হাজার ৬৩৯জন। জেলায় এ পর্যন্ত করোনা শনাক্তের জন্য ৪০৫জনের নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। ইতোমধ্যে ২৪২জনের ফলাফল পাওয়া গেছে এর মধ্যে আজকে একজন স্বাস্থ্য কর্মীর ফলাফল পজেটিভ এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com