সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নবীগঞ্জে ৫০০ টাকার বিরোধে চাচাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পাঁচ শ টাকা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সৈয়দ আলী (৫৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে তার আপন ভাতিজা। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দেওপাড়া গ্রামের মৃত মতিন মিয়ার ছেলে রুবেল মিয়ার কাছে তার চাচা সৈয়দ আলীর ৫০০ টাকা পাওনা ছিল। গতকাল রাতে রুবেলের কাছে পাওনা টাকা খুঁজেন সৈয়দ আলী। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুবেল তাকে ছুরিকাঘাত করলে তিনি আহত হন। সে সময় দুই পক্ষের সংঘর্ষ বেধে গেলে আহত হন সৈয়দ আলীর ভাই আনসাব আলী (৩৫)। দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আলীকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আনসাবকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আরও পাঁচ জন আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

ঘটনার পরপরই রুবেল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে, পার্শ্ববর্তী বাহুবল থানার পুলিশ রুবেলসহ দুই জনকে আটক করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদেরকে নবীগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ‘পাঁচ শ টাকার বিরোধকে ঘিরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। রুবেলসহ দুই জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com