বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে তিন ইয়াবা ডিলার আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলাকে মাদক মুক্ত ঘোষণা করতে চলছে পুলিশের মাদকমুক্ত অভিযান। এরই ধারাবাহিকতায় শহরের গুহ রোডে অভিযান চালিয়ে দুই সহোদরসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তারা শ্রীমঙ্গলে মাদকের ডিলার ছিল বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৮জুলাই) সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান (শ্রীমঙ্গল সার্কেল) ও শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার এএসআই মোহাম্মদ আলমগীর, এএসআই মো. সরোয়ার আলম সহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল পৌর এলাকার গুহ রোড এলাকা থেকে মাদক ব্যবসায়ী তিন জনকে ১৫০পিছ ইয়াবাসহ আটক করেন।

আটকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, দুই সহোদর জুনায়েদ আহমেদ চৌধুরী জুনা (৪৪), কামিল আহমেদ চৌধুরী (৩৮), এবং অন্যজন মাহমুদুল কবির (৪৪)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com