বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

পুরুস্কারের অর্থ দিয়ে ত্রাণ দিলেন উপসচিব ফারহানা রহমান

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাটে বেদে সম্প্রদায়ের মধ্যে নগদ ১ হাজার টাকা ও ১০ কেজি চাল দেয়া হয়েছে। চুনারুঘাটের কৃতি সন্তান বিদুৎ, জালানি ও খনিজ সম্পদ মন্তালয়ের উপ সচিব ফারহানা রহমান শুদ্ধাচার পুরস্কার পাওয়া ওই টাকা চুনারুঘাট উপজেলা প্রশাসনের মাধ্যমে উপজেলার ৭০ জন বেদে পরিবারের প্রত্যেককে ১ হাজার টাকা ও প্রধানমন্তীর তহবিল থেকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ।
প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

পিআইও প্লাবন পালের পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্তিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, সমাজ সেবা কর্মকর্তা বারেন্দ্র চন্দ্র রায়, সাংবাদিক কাজী মাহমুদুল হক সুজন, খন্দকার আলাউদ্দিন, রায়হান আহমেদ, আনোয়ার হোসেন লিজন লস্কর প্রমুখ।

পরে জাতীয় প্রতিবন্ধী উন্নায়ন সংস্তার উদ্যেগে উপজেলার ৫৬ জন প্রতিবন্ধীদের মাঝে নগদ ৫ শত টাকা ও প্রধানমন্থীর বরাদ্ধ থেকে পাওয়া ১০ কেজি করে চাল দেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com