বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

নওগাঁয় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে চলন্ত দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহাবুদ্দীন ওরফে শাহু (৪০) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শাহাবুদ্দীন উপজেলার কৈকুড়ী গ্রামের সবদার আলীর ছেলে। দুর্ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সাপাহার-খঞ্জনপুর সড়কের তালকুড়া ব্রীজ মোড়ের অদুরে ।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, ওই দিন সন্ধ্যায় শাহাবুদ্দীন মোটর সাইকেলযোগে উপজেলা সদর হতে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে তার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় উভয় মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে তাদের দু’জনকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। জরুরী বিবাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাজশাহী যাওয়ার পথে রাস্তায় শাহবুদ্দীন মৃত্যুবরণ করলে রাতেই তার লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত না করে লাশ বাসায় নিয়ে আসে ও আজ বৃহস্পতিবার সকালে দাফন কাফন করে। অপর মোটর সাইকেল চালক রাজিব হোসেন (২৭) বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত রাজিব উপজেলার আশড়ন্দ গ্রামের তমিজ উদ্দীন এর ছেলে।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর সাথে কথা হলে এ বিষয়ে তিনি কোন সংবাদ পাননি বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com