বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাটে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ‘ইউএনও’ বরাবরে অভিযোগ

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহিনা খাতুনের বিভিন্ন অনিয়ম – দূর্নীতির অভিযোগ এনে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা’র বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, ওই বিদ্যালয়ের দাতা সদস্য মরহুম বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান বিগত ১৬-০৮-২০১৯ইং তারিখে তিনি মারা গেলে প্রধান শিক্ষিকা শাহিনা খাতুন অনিয়ম করে মনগড়া এডহক কমিটি গঠন করে বিদ্যালয় এর কার্যক্রম পরিচালনা করছেন। এদিকে বিগত অর্থ বছরে শাহিনা খাতুন স্লিপ ও অন্যান্য সরকারি অনুদানের টাকা ওই বিদ্যালয়ে ব্যয় না করে নিজ বাড়িতে রং ও পাকাঁ করন এবং বর্তমান অর্থ বছর ২০১৯-২০ সনের বিদ্যালয় মেরামতের জন্য সরকারি বরাদ্দ ২ লক্ষ ৬০ হাজার টাকা আত্মসাত করে ভূয়া বাউচার তৈরি করে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে দাখিল করেন।

শাহিনা খাতুনের এহেন কারণে এলাকাবাসী উপজেলা পরিষদ চেয়ারম্যানকে বিষয়টি অবগত করলে চাপের মুখে পরে তিনি ১৩আগষ্ট নিম্নমানের ইট, রড ও বালু দিয়ে তড়িগড়ি করে বিদ্যালয়ের কাজ শুরু করেন। কিন্তু ৩/৪ মাস আগেই কাজ সম্পাদনের হিসাব দাখিল করেন।

এ ব্যাপারে রোববার (১৬ আগষ্ট) বিদ্যালয়ের দাতা সদস্য বাহুবলের তিতারকোনা গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান এর পুত্র মোঃ আশিকুর রহমান চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা’র বরাবরে ওই প্রধান শিক্ষিকা শাহিনা খাতুনের বিভিন্ন অনিয়ম – দূর্নীতির অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com