বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাটের সাটিয়াজুরী ইউনিয়নে গৃহবধূর আত্নহত্যা

কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট থেকে : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের হানাঘড়ি গ্রামে রুনা আক্তার (২০) নামে এক গৃহবধু বিষপানে আত্নহত্যা করেছে। নিহত রুনা বেগম ওই গ্রামের এনাম মিয়ার স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী জানায় ৫ অক্টোবর দুপুরে রুনা আক্তার পারিবারিক কারনে সকলের অগোচরে কীট নাশক পান করে নিজের রুমে ঘুমিয়ে পড়ে। বিকালে তার ননদ দেখতে পায় রুনা আক্তার বমি করতেছে। বিষয়টি জেনে পরিবারবারের লোকজন চুনারুঘাট হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে রাত ১০ টায় চুনারুঘাট থানার এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সোমবার সকালে লাশ মর্গে প্রেরন করে। সোলতহাল রির্পোট তৈরি করার পর সোমবার বিকালে নিহত গৃহবধু রুনা আক্তারের লাশ বিবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার রুস্তম পুর গ্রামের তার পরিবারের কাছে হস্তান্তর করে দেয়া হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হানাঘড়ি গ্রামের আলী হোসেনের পুত্র রাজ মেস্ত্রী এনাম মিয়ার স্ত্রী এক সন্তানের জননী রুনা আক্তারের সাথে প্রায়ই জগড়া হত। নিহত রুনার শ্বশুড় বাড়ির লোকজন জানায়, রুনা পিত্রালয়ে বেড়াতে যেতে চেয়েছিলেন কিন্তু স্বামী এনাম কাজে ব্যস্ত থাকায় ঘটনারদিন পিত্রালয়ে যেতে মানা করেন । এ নিয়ে অভিমান করে বিষপান করে থাকতে পারে। এবিষয়ে এসআই শহীদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে বিষপান তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। চুনারুঘাট থানার ওসি( তদন্ত) চম্পক ধাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ময়না তদন্তের পর সোমবার বিকালে নিহত রুনার লাশ তার পরিবারের কাছে সমজিয়ে দেয়া হয়েছে। নিহত রুনার বাবার বাড়ি বিবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার রুস্তমপুর গ্রামে। রাতেই তাকে জানাযা নামাজ শেষে দাপন করা হয়েছে। এ রির্পোট লেখা পর্য়ন্ত থানায় কোন মামলা হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com