শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে নতুন করে আরো ৫ জনের শরীরে করোনা শনাক্ত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নতুন করে আরো ৫জনের শরীরে করোনা টেস্ট রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে শ্রীমঙ্গল করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ল ২১৭ জনে।

সোমবার (১৯অক্টোবর) শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা অফিসার ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী নিশ্চিত করে জানান, আজ ৫জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত সহ মোট শনাক্ত দাঁড়িয়েছে ২১৭জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯৮জন রোগী। এখন শ্রীমঙ্গল সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন ১৫জন রোগী। আর এ পর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com