বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

রায়হানের মাকে পররাষ্ট্রমন্ত্রী : এসআই আকবর অবশ্যই ধরা পড়বে

তরফ নিউজ ডেস্ক : এসআই আকবর অবশ্যই ধরা পড়বে বলে সিলেটে নিহত রায়হানের মা সালমা বেগমকে আশ্বস্ত করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। সোমবার বেলা পৌনে ২ টায় নিহত রায়হানের বাড়িতে গিয়ে এ কথা বলেন তিনি।
এ সময় মন্ত্রী বলেন- পুলিশও আকবরকে খুঁজছে। তাকে ধরতে ইতিমধ্যে কয়েকটি স্থানে অভিযান চালানো হয়েছে। পুলিশ বসে নেই। তিনি এ সময় নিহত রায়হানের মাকে অভয় দিয়ে বলেন- আন্দোলন করে, পুলিশের উপর হামলা চালিয়ে বিচায় হয় না। ন্যায় বিচার নিশ্চিত করতে তিনি পুলিশকে সহযোগিতার কথা বলেন।
রায়হানের মা জানান- রায়হানের দাদাও একজন পুলিশ ছিলেন।

এতোদিন হয়ে গেলো এখনো কোনো আসামিই গ্রেপ্তার হলো না।
এ সময় মন্ত্রীর সঙ্গে সিলেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানববন্দরে প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।
রায়হান দু:খজনক ভাবে মারা গেছে- এতে সবাই দু:খিত বলে মন্তব্য করেন মন্ত্রী। বলেন- সিলেটের পুলিশ খুবই কনসাস। মামলা মামলার নিয়মে চলবে। একমাত্র আকবর ছাড়া সবাই পুলিশের কাছে রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com