সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

মাধবপুরে অবৈধভাবে মাটি-বালু উত্তোলন, জেল-জরিমানা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে অবৈধভাবে মাটি ও বালু উত্তোলনের দায় দুই ব্যক্তিকে জেল-জরিমানা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে তাদেরকে এ দণ্ড দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মাধবপুর উপজেলার আধাঐ ইউনিয়নরে নজরপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে পাভেজ মিয়া ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকার মাজহারুল ইসলাম শিহাব।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আধাঐ ইউনিয়নরে শেওলিয়া ব্রিজের নিচ থেকে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় পারভেজ মিয়াকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ মাসের কারাদণ্ড দেয়া হয়।

অপরদিকে, উপজেলা চৌমুহনী ইউনিয়নের জয়পুরে ফসলি জমি থেকে মাটি কাটার অপরাধে মাজহারুল ইসলাম শিহাবকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com