সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

মাধবপুরে র‌্যাবের ওপর মাদক ব্যবসায়ীর হামলা, গুলিবিদ্ধ ১

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মেহেরগাঁও গ্রামে মাদক উদ্ধার অভিযানের সময় র‌্যাব সদস্যদের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ২ র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। আত্ম রক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে তোফাজ্জল হোসেন শাকিল নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।

সোমবার (৪ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে ধর্মঘর ইউনিয়নের সীমান্তবর্তী মেহেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। ভৈরব-১৪ ক্যাম্পের আহত র‌্যাব সদস্য মাসুদুর রহমান, গাড়ী চালক আপন বড়য়া এবং গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী তোফাজ্জল ইসলাম শাকিলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাবের সোর্স লিটন মিয়া আহত হয়েছেন। সে সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল থেকে র‌্যাবের অভিযান দল গুলিবিদ্ধ তোফাজ্জল হোসেন শাকিল ও তার পিতা আক্তার হোসেনকে ১শ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আটক করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে অভিযান পরিচালনাকারী র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ জুবায়ের বলেন, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ১২টার দিকে মেহেরপুর গ্রামের মাদক ব্যবসায়ী আক্তার মিয়ার বাড়িতে অভিযানের সময় আক্তার মিয়া ও তার ছেলে তোফাজ্জল হোসেন শাকিল সহ ১০/১২জন লোক দা, লাঠি নিয়ে র‌্যাব সদস্যদের উপর অতর্কিতে হামলা চালায়। তাদের অস্ত্রের আঘাতে মাসুদুর রহমান, গাড়ী চালক আপন বড়ুয়া আহত হন। আত্ম রক্ষার্থে র‌্যাব সদস্য মাসুদুর রহমান পিস্তল দিয়ে ৩ রাউন্ড গুলি ছুড়ে। এতে মাদক ব্যবসায়ী তোফাজ্জল ইসলাম শাকিল গুলিবিদ্ধ হয়ে আহত হন।

মাধবপুর উপজেলা স্বস্থ কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত জাহান বলেন, তোফাজ্জল হোসনের দুই উরুতে ও তলপেটের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মাধবপুর থানায় মাদক ও র‌্যাব এসল্ট ঘটনার মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com