সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে স্কুলভবন ও রাস্তার উদ্বোধন করলেন আব্দুস শহীদ এমপি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: নতুন জাতীয়করনকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন প্রকল্প (১ম পর্যায়) এর আওতায় শ্রীমঙ্গল উপজেলার জেরিন চা বাগানে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন এবং সিলেট বিভাগের গুরুত্বপূর্ন গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্প (এসডিআইআরআইপি) এর আওতায় জেরিন চা কারখানা থেকে বালিশিরা খাসিয়া পুঞ্জি পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। উল্লেখ্য বিদ্যালয়টি নির্মাণে ব্যয় হয়েছে ৮৫ লক্ষ টাকা এবং নতুন রাস্তা নির্মাণে ব্যয় হয় ১ কোটি ৪৩ লক্ষ টাকা। এ দুটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি ।

বৃহষ্পতিবার (৭জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় উপজেলার জেরিন চা বাগানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুল ভবন এবং নতুন রাস্তার উদ্বোধন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

অনুষ্টানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, জেরিন চা বাগানের ডেপুটি জেনারেল ম্যানেজার সেলিম রেজা চৌধুরী, শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন, উপজেলা প্রকৌশলী সঞ্জয় মোহন সরকার, উপজেলা শিক্ষা অফিসার এস এম জাকিরুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায় প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, পৌর যুবলীগ সভাপতি আকবর হোসেন শাহীন, স্কুলের প্রধান শিক্ষক রেবেকা খানম, স্কুলের অন্যান শিক্ষক শিক্ষিকা এবং বাগান পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ। পরে তিনি সিলেট বিভাগ গ্রামীন এ্যাকসেস সড়ক উন্নয়ন প্রকল্প (এসডিআইআরআইপি) এর আওতায় জাগছড়া টি এস্টেট – হাইল হাওর রাস্তা ভায়া নওয়াগাঁও ভিলেজ রাস্তা উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

উক্ত উদ্বোধনী অনুষ্টানে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়েরর সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে রাস্তাটির শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, শ্রীমঙ্গল কমলগঞ্জের মাটি ও মানুষের নেতা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (অপারেশন) নয়ন কারকুন, উপজেলা প্রকৌশলী সনজয় মোহন সরকার প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com