মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা প্রদান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গলে ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারী) সকাল ১১টায় শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডের শাহীবাগ আবাসিক এলাকার হোসেন ভিলায় চেম্বার প্রাঙ্গনে এ ক্যাম্পের উদ্বোধন করেন সিলেট স্বাস্থ্য বিভাগের অবসরপ্রাপ্ত পরিচালক, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রাক্তন তত্বাবধায়ক, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশান (বিএমএ) শ্রীমঙ্গল শাখার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা: হরিপদ রায়।

ক্যাম্পে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান; ফারমাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশান (ফারিয়া) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেবব্রত দত্ত হাবুল ও সাধারণ সম্পাদক কবিরুল আলম, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ও ল্যাবএইড ফারমাসিউটিক্যাল লিমিটেডের সিনিয়র মেডিকেল প্রমোশন অফিসার জামাল মুশরাফিয়া, রেনাটা ফারমাসিউটিক্যাল লিমিটেডের ইকবাল হোসেন ও অরিষ্ট আই ভিশনের সুব্রত পাল।

চেম্বার এবং দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে মেডিসিন, শিশু, গাইনী ও চক্ষু বিভাগের ডাক্তারগণ যথাক্রমে ডা: ইকবাল হোসেন, ডা: এম এ মুনীম, ডা: আব্দুল বাতেন, ডা: ফাতেমাতুজ তুষ্টি, ডা: ফাহমিদা পারভীন, ডা: আখি আক্তার, ডা: দিপুল পাল ও ডা: সুমন দেবনাথ উপস্থিত থেকে স্বাস্থ্য সেবা প্রদান করেন।

এ উদ্যোগের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখা, ল্যাবএইড ফারমাসিউটিক্যাল লিমিটেড, অরিষ্ট আই ভিশন, রেনাটা ফার্মাসিউটিক্যাল লিমিটেড, নিউ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও যুক্তরাজ্য প্রবাসী মো: বুলবুল আহমেদ।

উদ্যোক্তাদের পক্ষ থেকে করোনাকালীন মহামারীর সময়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধানের ব্যবস্থা রাখা হয়। স্বাস্থ্য সেবা প্রদান করার ক্ষেত্রে মাস্ক ব্যবহার নিশ্চিত করা হয়। সিরিয়ালের জন্য যোগাযোগ : ০১৭১৫-৯৮৬১৯৪ এবং ক্যাম্প ও ঔষধ বিতরণ সংক্রান্ত সার্বিক যোগাযোগ : ০১৭৪০০৫৬২০, ০১৭৩৮০৪৩৩০৯।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com