মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে সিনিয়র সিটিজেনদের মত বিনিময় সভা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: সিনিয়র সিটিজেনদের নিয়ে শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নে সিনিয়র সিটিজেন বা প্রবীণ নাগরিকদের নিয়ে বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কালাপুর ইউনিয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রবীণ হিতৈষী সংঘ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অধ্যাপক লোকেশ চন্দ্র দেবের সভাপতিত্বে ভৈরববাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সৈয়দ মূয়ীজুর রহমান। প্

রবীণ হিতৈষী সংঘ শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজনে এবং কালাপুর ইউনিয়ন পরিষদ ও এলাকার নাগরিক সমাজের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমশের খান, কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, দুর্নীতি প্রতিরোধ কমিটি শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ তালুকদার, ইউপি সদস্য ফিরোজ মিয়া প্রমুখ।

সভায় বক্তারা এলাকার প্রবীণ নাগরিকদের নিয়ে সাংগঠনিকভাবে বিনোদনমূলক কর্মসূচী গ্রহণের উদ্যোগ নেয়ার আহ্বান জানিয়ে বলেন, সমাজে মুরব্বিরা আজ অবহেলিত। যারা এই সমাজ বিনির্মাণ করেছেন তাদেরই আজ কোন মুল্যায়ণ নেই। প্রায় পরিবারে তাদের সংগ দেয়ার কেউ থাকে না। প্রতিদিন কোন একটি নির্দিষ্ট স্থানে একত্রে বসে আড্ডা দেয়ার বা বিনোদনের ব্যবস্থা গ্রহণ করা যেতে পারে। সবার বক্তব্যের সাথে একাত্বতা প্রকাশ করে কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল এব্যাপারে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় সমশের খানকে আহ্বায়ক, পরেশ চন্দ্র বৈদ্য ও ফিরোজ মিয়াকে যুগ্ম আহ্বায়ক, নূরুল ইসলামকে সদস্য সচিব ও প্রদীপ চন্দ্র দেবকে কোষাধ্যক্ষ করে ৫ সদস্যে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com