শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

দ্বিতীয়বারের মতো সম্মাননা পেলেন ওসি আলী আশরাফ

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): জেলার চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী আশরাফ মহান স্বাধীনতা দিবস সম্মাননা-২০২১ পদক লাভ করেছেন। আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। ভিশনারি পজিটিভ বাংলাদেশ সম্প্রতি ডাকযোগে তাকে এ সম্মাননা পদক ও সনদপত্র প্রদান করে।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন ওসি মো: আলী আশরাফ। তিনি জানান, ঢাকার বিজয়নগর বাংলাদেশ পিপিলস পার্টি মিলনায়তনে এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদানের কথা থাকলেও সেখানে উপস্থিত হতে না পারায় তাকে ডাকযোগে এ সম্মাননা পদক ও সনদপত্র পাঠানো হয়েছে। এই পদকে আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় তাকে এ সম্মানে ভূষিত করা হয়েছে বলে উল্ল্যেখ করা হয়েছে।

মো: আলী আশরাফ আরো জানান, তিনি গত বছর ৯-অক্টোবর – অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে চুনারুঘাট থানায় যোগদান করেন। তিনি চুনারুঘাট থানায় যোগদানের পর থেকেই থানা এলাকায় অপরাধ দমনে ও পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, এই এ্যাওয়ার্ড আমার কাজের স্পৃহাকে আরো বেগবান করবে। ভবিষ্যতেও যেন পুলিশি সেবা জনসাধারণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে পারি এজন্য সকলের সহযোগিতা কামনা করছি। এ সম্মান শুধু আমার নয়, এ সম্মান বাংলাদেশ পুলিশেরও। তার পদকপ্রাপ্তিতে সুশীল সমাজের পক্ষ থেকেও অভিনন্দন জানানো হয়েছে। উল্লেখ্য ইতিপূর্বেও তিনি সম্মাননা এ্যাওয়ার্ড লাভ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com