মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা ৭০ জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছে প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার: চাঁপাইনবাবগঞ্জ থেকে কাজের সন্ধানে মৌলভীবাজারে আসা ৭০ জন শ্রমিককে কোয়ারেন্টাইন নিশ্চিত করেছে জেলা প্রশাসন। সোমবার বিকেলে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর নির্দেশে জেলা প্রশাসনের কর্মকর্তারা এই ৭০ জন শ্রমিককে হোম কোয়যারেন্টাইন নিশ্চিত করে।

এ ব্যাপারে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, জেলা সদরের পৌরসভার বড়হাট ও চাঁদনীঘাট এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ৭০ জন শ্রমিক কাজের সন্ধানে আসে। খবর পেয়ে এদের সকলকে সরকারি স্বাস্থ্যবিধি অনুযায়ী প্রত্যাককে খাদ্যসামগ্রী দিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়। পরে বিকেলে জেলা প্রশাসনের গাড়িতে করে খাদ্যসামগ্রী পৌঁছে দেন জেলা প্রশাসনের কর্মকর্তারা।

এসময় এদের সকলকে কোয়ারেন্টাইন মেনে ১৪ দিন ঘরে থাকার নির্দেশ দেন দেওয়া হয়। কোয়ারেন্টাইনে থাকা ৭০ জন শ্রমিককে জেলা প্রশাসনের পক্ষ থেকে যে সব খাদ্যসাগ্রী দেওয়া হয়, এর প্রতি ব্যাগে রয়েছে ৮ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ লি সয়াবিন তেল, ১ টি সাবান।

এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্য পণ্য দিয়ে ১৪ দিনের জন্য হোম কোয়রেন্টাইনে পাঠানো হয় বলে জানান জেলা প্রশাসক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com