শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বকশীগঞ্জে রাক্ষুসে জাল পুড়িয়ে দিয়েছে প্রশাসন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে লোহার রড ও জাল দিয়ে তৈরি করা রাক্ষুসে জাল দিয়ে অবৈধভাবে দেশীয়মাছ নিধন ও পোনা মাছ ধরায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ রাক্ষুসে জাল জব্দ করা হয়েছে ।

রোববার বিকালে উপজেলা মৎস্য কর্মকর্তার নেতৃত্বে নিলক্ষিয়া ইউনিয়নের সজিমারা এলাকার বিল থেকে ১০হাজার টাকা মূল্যের রাক্ষুসে জাল জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে রাক্ষুসে জালটি আগুন দিয়ে পোড়ানো হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, এসিল্যান্ড স্নিগ্ধাদাস, উপজেলা মৎস্য কর্মকর্তা আশরাফুল ইসলাম রিয়েল সহ মৎস্য কর্মকর্তার কার্যালয়ের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com