শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মিনহাজ মিয়া (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১ টায় বকশীগঞ্জ সদর ইউনিয়নের ঝালরচর পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের নূরনবীর ছেলে মিনহাজ মিয়া (৩) তার সাথীদের নিয়ে খেলার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। দুপুরের দিকে বাড়িতে না ফিরলে তার বাবা মা ও আত্মীয়স্বজন খোঁজাখুঁিজ করতে থাকেন। দুপুর ১ টায় স্থানীয় একটি পুকুরে গোসল করতে গিয়ে এলাকাবাসী শিশু মিনহাজের দেহ উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com