শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

চুনারুঘাটে যৌতুকপ্রথা ও বাল্যবিবাহ প্রতিরোধ সভা

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগন্জ জেলার চুনারুঘাট উপজেলার ৩ নং দেওরগাছ ইউনিয়ন পরিষদের হল রুমে যৌতুক, বাল্যবিবাহ, নারী ও শিশুনির্যাতন প্রতিরোধ ও মাদক বিরোধী মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ((৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইসরাত জাহান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর কাদির লস্কর।সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিদ্বার্থ ভৌমিক। সভা পরিচালনায় ছিলেন উপজেলা সহকারী ভুমি কমিশনার মিল্টন চন্দ পাল।

বক্তব্য রাখেন নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ মহিতুর রহমান রোমন ফরাজি, চুনারুঘাট থানার তদন্ত ওসি চম্পক দাম, মানবাধিকার প্রতিষ্টার ও বাস্তবায়ন সংস্হার সাধারণ সম্পাদক মাস্টার ফজল মিয়া তরফদার, প্রভাষক বিটন কান্তি বৈদ্য, সাংবাদিক মিজানুর রহমান ও নুর উদ্দিন সুমন , মাসুদ আলমসহ বিভিন্ন ওয়ার্ড মেম্বার গণ ও এলাকার মান্যগণ্য মুরুব্বীয়ান ও সুশিল সমাজের লোকজন উপস্হিত ছিলেন।

বক্তারা মাদকের বিরুদ্ধে কোন ছাড় না দেয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন সীমান্তবর্তী এলাকা থেকে বিপুল পরিমাণে মাদক আসে প্রতি নিয়ত এগুলো বন্ধ করার জন্য সবাই কে আন্তরিক ভাবেই কাজ করতে হবে। নারী ও শিশুদের নির্যাতন বন্ধের প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে এবং সবাই কে ঐক্যবদ্বভাবে কাজ করার আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com