মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাবে বরুণা মাদরাসার প্রিন্সিপালের কম্পিউটার প্রদান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার প্রিন্সিপাল ইউরোপের নন্দিত মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা শেখ বদরুল আলম হামিদীর পক্ষ থেকে শ্রীমঙ্গল প্রেসক্লাবে একটি কম্পিউটার প্রদান করা হয়।

সোমবার সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে এমবি বেলাল ও গোপাল দেব চৌধুরী মিলনায়নের এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কম্পিউটারটি আনুষ্ঠানিকভাবে প্রেসক্লাব নেতৃবৃন্দের নিকট তুলে দেন মাওলানা শেখ বদরুল আলম হামিদীর দেয়া হয়। এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী এর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ ও দৈনিক আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি সৈয়দ ছায়েদ আহমদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক খোলাচিঠি সম্পাদক সরফরাজ আলী বাবুল, কম্পিউটার দাতা ঐতিহ্যবাহী বরুণার প্রিন্সিপাল ইউরোপের নন্দিত মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা শেখ বদরুল আলম হামিদী, শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র ২ মীর এম এ সালাম, ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি এম এ রকিব, কার্যকরি সদস্য ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি আতাউর রহমান কাজল, দৈনিক যুগান্তর প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন, বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, প্রতিদিনে সংবাদ এর প্রতিনিধি আবুজার বাবলা প্রমুখ। এসময় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন পত্রিকায় কর্মরত গণমাধ্যমকর্মী ও মাদ্ররাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রিন্সিপাল মাওলানা শেখ বদরুল আলম হামিদী কর্তৃক কম্পিউটার সেট অনুদান প্রদান করায় শ্রীমঙ্গল প্রেসক্লাব নেতৃবৃন্দ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী জামিয়া বরুণার প্রিন্সিপাল মাওলানা শেখ বদরুল আলম হামিদীকে ধন্যবাদ জানিয়ে বলেন, বরুনা মাদ্রাসার সামাজিক ও মানবিক কাজে শ্রীমঙ্গল প্রেসক্লাব সবসময় তাদের পাশে থাকবে।
এছাড়া ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার প্রিন্সিপাল ইউরোপের নন্দিত মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা শেখ বদরুল আলম হামিদী তার বক্তব্যে বলেন, প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে তিনি তার দেওয়া প্রতিশ্রæতি রক্ষা করতে পেরেছেন বলে মহান আল্লাহ তায়ালা এর কাছে শোকরিয়া প্রকাশ করছেন। তিনি আশা প্রকাশ করছেন এই কম্পিউটারের মাধ্যমে ক্লাবের সংবাদকর্মীদের কিছুটা হলেও উপকৃত করতে পেরেছেন।

তিনি উপস্থিত সংবাদকর্মীদের উদেশ্যে বলেন সরকার বাধাহীন ভাবে এনজিও প্রতিষ্ঠানে রেজিস্ট্রেশন দিলে দেশে আত্মমানবতাসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে আরো বেশী করে সাহায্য সহযোগীতা করা যেত। এব্যাপারে সংবাদকর্মীদের দ্বায়িত্ববান লিখনীর মাধ্যমে সরকারের দৃষ্টি আকর্ষনের আহবাণ জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com