শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সবাইকে বিচারের আওতায় আনা হবে: প্রধানমন্ত্রী

তরফ নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,যারা বোরখা পরে নুসরাতের শরীরে আগুন লাগিয়ে হত্যা করেছে,তারা কেউ ছাড় পাবে না। তাদের সবাইকে বিচারের আওতায় আনা হবে। আজ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলির বৈঠকে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন,আগুনে পুড়িয়ে ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাতকে হত্যার নিন্দা জানানোর ভাষা নেই। আমরা মেয়েটিকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করেছি। কিন্তু দুঃখজনক মেয়েটি আমাদের ছেড়ে চলে গেল। তাকে হত্যা করা হয়েছে বোরখা পরে হাত মুখ ঢেকে। ওকে আগুন দেয়া হয়েছে।

এরা কেউই ছাড়া পাবে না । বৈঠকে উপদেষ্টা পরিষদ সদস্যদের মধ্যে উপস্থিত আছেন আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, এইচ টি ইমাম, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সৈয়দ রেজাউর রহমান, ইঞ্জিনিযার খন্দকার মোশাররফ হোসেন, প্রফেসর আব্দুল খালেদ,প্রফেসর হামিদা বানু, মুকুল বোস, অ্যাম্বাসেডর জমির,মশিউর রহমান,মহীউদ্দিন খান আলমগীরসহ অন্যরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com