রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন

বানিয়াচঙ্গে বিরামহীন প্রচারণায় স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন খান

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং থেকে : শেষ মুহূর্তে বিরামহীন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের ইকবাল হোসেন খান। তিনি উপজেলার প্রত্যন্ত এলাকার কোনো গ্রামই বাদ রাখছেন না। প্রতিটি বাড়িতে গিয়ে আনারস প্রতীকে ভোট চাওয়াসহ বিভিন্ন পন্থায় প্রচারণা-গণসংযোগ অনেকটাই শেষ করে ফেলেছেন।
শেষ মুহূর্তেও তিনি নির্বাচনের মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন আনারস প্রতীকের বিজয়ের প্রত্যাশায়। তার সঙ্গে প্রচারণায় অংশ নিচ্ছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও। আবার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে দলের পক্ষ থেকে ব্যাপকভাবে প্রচারণা চালাচ্ছেন নেতাকর্মীরা। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও থেমে নেই প্রচার-প্রচারণা। মনোনয়ন দাখিলের আগ থেকেই নতুন বাজারের বেশ কয়েকটি পয়েন্টে খোলা হয়েছে ইন্টারন্টে ওয়াই-ফাই’র জোন। এর মাধ্যমে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন খানের শুভাকাঙ্খি তথা সমর্থকরা অনবরত আনারসের পক্ষে প্রচারণা চালাচ্ছেন। দলমত নির্বিশেষে কাজ করে যাচ্ছেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ইকবাল হোসেন খানের পক্ষে।

অন্যদিকে ইকবাল হোসেন খানের সমর্থনে প্রবাসীরাও বিভিন্ন মিছিল-মিটিং করে যাচ্ছেন অনবরত। দুবাই, সৌদি আরব, কাতার, মালয়েশিয়া, ওমান এমনকি লন্ডন, আমেরিকা থেকেও আনারসের পক্ষে দিনরাত কাজ করে যাচ্ছেন।

নেতাকর্মীরা বলছেন, এবার ইকবাল হোসেন খানের আনারসের পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে পেরেছেন অতীতের কোনো প্রার্থীরা এর ধারে কাছেও ছিলেন না। ভোটের দিন সাধারণ ভোটাররা ভোট বিপ্লব ঘটাবে বলেও জানান তারা। তিনি যেখানেই যাচ্ছেন সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। রীতিমতো।

শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারণা প্রসঙ্গে স্বতন্ত্র প্রার্থী (আনারস) ইকবাল হোসেন খান বলেন, নির্বাচন কমিশনের বেঁধে দেওয়া আচরণবিধি মেনেই নির্বাচনী প্রচার-প্রচারণা অনেকটাই শেষ করেছেন। প্রতীক পাওয়ার পর থেকে প্রতিটি পাড়ায়-মহল্লায় এমনকি ঘরে যাওয়ার সুযোগ হয়েছে আমার। এ সময় প্রত্যেক ভোটার আমাকে আনারস মার্কায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। ইনশাআল্লাহ আগামী ১০ মার্চ আনারসেরই বিজয় হবে এবং জনগণের দেওয়া ভালবাসার প্রতিদান আমি যেকোন মূল্যে দেব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com