শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

ফেনীতে ট্রাফিক পুলিশ পরিদর্শকের অর্ধগলিত লাশ উদ্ধার

ফেনী প্রতিনিধি: ফেনী জেলা পুলিশের ট্রাফিক পরিদর্শক (টিএসআই) শফিকুল আজম শফিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় ফেনী পৌরসভার চাড়িপুর এলাকার পাগলা মিয়া সড়কের আশিক মঞ্জিল থেকে তার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

বিভিন্ন সূত্র জানায়, ট্রাফিক ইন্সপেক্টর শফিকুল আজম শফিকের পরিবার ঢাকায় থাকেন। তিনি ফেনী শহরের চাড়িপুর এলাকার পাগলা মিয়া সড়কের চৌধুরী পাড়ায় আশিক মঞ্জিলে ভাড়া থাকতেন। শুক্রবার দায়িত্বপালন শেষে বাসায় ফেরার পর থেকে তাকে পাওয়া যাচ্ছিলোনা।
আশিক মঞ্জিলের মালিক মনির আহাম্মদ জানান, সোমবার দুপুরের পর ইন্সপেক্টর শফিকের বাসা থেকে দূর্গন্ধ বের হচ্ছে দেখে তিনি দরজায় গিয়ে দেখেন ভেতর থেকে আটকানো। পরে তিনি পুলিশে খবর দিলে তারা দরজা ভেঙ্গে ভেতরে শফিকের অর্ধগলিত লাশ দেখতে পান।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল ইসলাম জানান, শফিকের লাশ উদ্ধার করে ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ-র‌্যাবসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তারপরও আমরা বিষয়টি খতিয়ে দেখবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
শফিকুল আজমের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার আউটপাড়া গ্রামে। তিনি ছাগলনাইয়া উপজেলা সদরে কর্মরত থাকলেও ফেনী শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

টিআই প্রশাসন আহমেদ নূর বলেন, শফিকুল আজম ১৯৯৯ সালে পুলিশ বিভাগে সার্জেন্ট হিসেবে যোগ দেন। এরপর ২০১৯ সালের ২৬ ফেব্রুয়ারি ফেনীতে যোগ দেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com