শনিবার, ১৯ জুন ২০২১, ১০:১১ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ভ্রাম্যমাণ আদালতে ১৩ মামলায় দশ হাজার টাকা দন্ড

শ্রীমঙ্গল ( মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার পরর্যটন শহর শ্রীমঙ্গলে করোনাভাইরাস প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।
ঈদের পরদিন শুক্রবার (১৫ মে) বিকেলে শ্রীমঙ্গল শহরে ও ভ্রমণ স্পটে ঈদ কে কেন্দ্র করে লোক সমাগম রুখতে উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
শ্রীমঙ্গল থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নেছার উদ্দিন। এসময় সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে বিভিন্ন স্পটে অবাধে ঘুরাঘুরি করায় ১৩ মামলায় দশ হাজার ৮ শত টাকার অর্থদন্ড প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোঃ নজরুল ইসলাম জানান, করোনা মহামারির দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
এছাড়াও উপজেলা সুরক্ষা এলার্ট টিম এর সদস্যরা চলমান করোনা মহামারির দ্বিতীয় ঢেউ মোকাবিলায় স্বাস্থ্যবিধি পালন করে চলাচল করতে জনগণের মাঝে সচেতনতা বাড়াতে দিনব্যাপী প্রচারণা চালায়। তিনি জানান, স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা প্রশাসনের এমন অভিযান চলমান থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com