শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাট আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ

কাজী মাহমুদুল হক সুজন: “সমাজবদ্ধ মানুষের মঙ্গলকামী” সামাজিক ও মানবিক সংগঠন হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাটের আয়োজনে (১৩ মে) সকাল ১১ টায় উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের রাজার বাজার থেকে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, সাংগঠনিক সম্পাদক মইনুল হাসান রাশেদ, ক্রীড়া সম্পাদক রুবেল তালুকদার, নির্বাহী সদস্য সাব্বির আহমেদ, সালেক আহমেদ, সমাজকর্মী হাফিজ তালুকদার প্রমুখ।

পরে সংগঠনের সদস্য ও সেচ্ছাসেবীদের মাধ্যমে উপজেলার বেশকয়টি গ্রামের মধ্যবিত্ত, শ্রমজীবী ও সুবিধাবঞ্চিত পরিবারের ঘরে ঘরে ঈদ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া ব্যবস্থা গ্রহণ করা হয়।

প্রধান অতিথি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু বলেন, “প্রতিষ্ঠা লগ্ন থেকেই আমি হিতৈষী ফাউন্ডেশন এর সাথে আছি। সমাজের অসহায় মানুষের জন্য সংগঠনটি বিভিন্ন কর্মকাণ্ড করে যাচ্ছে। আমি আপনাদের মানবিক কর্মকাণ্ডের সাদুবাদ জানাই। যেকোনো ভাল কাজে আমি আপনাদের পাশে আছি।”

সংগঠনের বর্তমান সভাপতি ব্যাংকার মোঃ রায়হান উদ্দিন বলেন, “করোনা পরিস্থিতির কারণে পৃথিবীব্যাপি অস্থিরতা বিরাজ করছে। এই পরিস্থিতিতে আমাদের দেশের মানুষ ও আমার উপজেলার মানুষ ভালো নেই। সংগঠনের সকল সদস্যদের সহযোগিতা নিয়ে উপজেলার বঞ্চিত মানুষের মাঝে ঈদ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করি। এই দুঃসময়ে দেশ ও প্রবাস থেকে অনেক মানুষ এগিয়ে আসছেন, তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আর এখনই উপযুক্ত সময় মানুষের পাশে দাঁড়ানোর, আসুন যার যার অবস্থান থেকে সরকারের পাশাপাশি আমরাও প্রতিবেশীদের হৃদয়ের কাছে থাকি।”

সংগঠনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম বলেন, “সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা বিভিন্ন ধরনের মানবিক কর্মকাণ্ড করে আসছি। যেমন, শিক্ষা সামগ্রী বিতরণ, শিক্ষাবৃত্তি প্রদান, বিভিন্ন পাঠাগারে বই প্রদান, শীতবস্ত্র বিতরণ, বৃক্ষ রোপণ, অসুস্থ রোগীকে সহযোগিতা প্রদান, এবং প্রতিটি ঈদে আমরা ধারাবাহিক ভাবে ঈদসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছি। এই কাজে সংগঠনের উপদেষ্টা, পৃষ্ঠপোষক, নিত্যশুভার্থী ও সকল সদস্য সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।”

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মইনুল হাসান রাশেদ বলেন, “মানুষের প্রতি মানুষের মায়া মমতা লালিত হয় মানুষের কল্যাণে কাজ করা থেকে। এই ক্রান্তিকাল ও করোনা মহামারিতে ছোট পরিসরেও মানুষের পাশে থাকতে পেরে ভালো লাগছে। সংগঠনের নিবেদিত একঝাঁক মানবিক মানুষদের কারণেই আমরা সহজে যেকোন উদ্যােগ গ্রহণ করতে পারি। আমাদের এই ঐক্যবদ্ধ প্রচেষ্টা শুধুই মানুষের ভালোবাসা থেকে সম্ভব হয়েছে।”
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মনসুর আহমেদ এই আয়োজনের সাথে সংশ্লিষ্ট সম্মানিত পৃষ্ঠপোষক ও সংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com