রবিবার, ১৮ জুলাই ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ে: রেস্টুরেন্ট ও আয়োজকদের অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ে অনুষ্ঠান আয়োজনের জন্য পার্টি সেন্টার ভাড়া দেওয়ায় রেস্টুরেন্ট মালিক পক্ষ ও বিয়ে আয়োজনকারী পক্ষকে ৬৫ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্মমাণ আদালত।

শুক্রবার (১৮ জুন) বিকেলে মৌলভীবাজার শহরের সেন্টাল রোডে অবস্থিত ওয়েস্টার্ন প্লাজা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে একটি বিয়ে অনুষ্টানের আয়োজন করা হয়। খবর পেয়ে জেলা প্রশাসন ওই পার্টি সেন্টারে অভিযান চালায়। এসময় সেন্টারটির মালিক পক্ষকে স্বাস্থ্যবিধি অমান্য করে সেন্টার বুকিং দেওয়ার অপরাধে ভ্রামামমাণ আদালতের মাধ্যমে পঞ্চাশ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

একি অপরাধে বিয়ে আয়োজনকারীকেও পনেরো হাজার টাকার অর্থদন্ড প্রদান করা হয়। এসময় ভ্রাম্মমাণ আদালত পরিচালনায় জেলা পুলিশের এটি টিম সহযোগীতা করে। জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান, জানান, সরকারি স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্টন চালুর কথা থাকলেও কিছু প্রতিষ্টান তা মানছেন না। যারা সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করছেন তাদের বিরোদ্ধে প্রতিনিয়তই অভিযান চলমান রয়েছে। আজকের অভিযানে ওয়েস্টার্ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারকে পঞ্চাশ হাজার টাকা ও অনুষ্ঠান আয়োজনকারীদের পনেরো হাজার টাকা সহ মোট ৬৫ হাজার টাকার অর্থদন্ড প্রদান করা হয়। একি সঙ্গে প্রতিষ্টানটিকে বন্ধ রাখার নির্দেশ দেওয় হয়।

উল্লেখ্য; গত কয়েকদিন পূর্বেও এই প্রতিষ্টনে অভিযান চালিয়ে একি অপরাধে অর্থদন্ড দেন জেলা প্রশাসন ম্যাজিস্ট্রেটরা। সাথে রেস্টুরেন্ট কতৃপক্ষকে সতর্ক করে আসেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com