শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

বাহুবলে ইটভাটা থেকে শ্রমিকের লাশ উদ্ধার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে ইটভাটার অফিস ভবনের টয়লেট থেকে সুজেল মিয়া (২৪) নামের এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) সকাল ৮টায় উপজেলার হাফিজপুর এলাকার মর্ডাণ ব্রিকস ফিল্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শ্রমিক সুজেল মিয়া উপজেলার মিরপুর ইউনিয়নের মির্জাটুলা গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য দরবেশ আলী জানান, শুক্রবার রাতে বাড়ি থেকে খাবার খেয়ে প্রতিদিনের মতো সুজেল মিয়া সহকর্মী আশিকুর রহমান শোয়েব (১৮) কে নিয়ে ইটভাটা অফিস ভবনের দোতলায় ঘুমাতে যায়। পরদিন সকালে ফিল্ডের টিকেট মাষ্টার সুজিত বাবু ডাক দিলে দরজা খোলার জন্য শোয়েব নিচে নামলে শিড়ির কাছে টয়লেটের ভিতর সুজেলের মরদেহ পড়ে থাকতে দেখতে পায়। পরে ফিল্ডের মালিককে বিষয়টি জানায়।

ঘটনার খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেল ও বাহুবল মডেল থানার ওসি তদন্ত আলমগীর কবীরের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে নিহত শ্রমিকের পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকান্ড। ঘটনার সঠিক তদন্ত করে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বাহুবল মডেল থানার ওসি তদন্ত আলমগীর কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি রহস্যজনক হওয়ায় সহকর্মী শোয়েব, টিকিট মাষ্টার সুজিত বাবু ও নাইট গার্ডসহ মোট ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com