শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

লাকসামে প্রধানমন্ত্রীর উপহার পেলেন দুই হাজার পরিবার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার লাকসামে দুই হাজার হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে লাকসাম উপজেলার আটটি ইউনিয়নে এক হাজার আটশত ও পৌর এলাকার নয়টি ওয়ার্ডে দুইশত হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ‍্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প‍্যাকেটে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, আধা কেজি চিনি, ১ টি সাবান ও ১ কেজি লবন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম সাইফুল আলম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাশের কাছ থেকে ওইসব খাদ‍্য সামগ্রী গ্রহণ করেন পৌর মেয়র এবং ইউপি চেয়ারম্যানগণ।

এদিকে কান্দিরপাড় মডেল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান ওমর ফারুক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাশ হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেছেন।

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম সাইফুল আলম বলেন, সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে লকডাউন চলছে। লকডাউনে সব কিছু বন্ধ থাকায় নিন্মআয়ের সাধারণ কিছু মানুষ সমস্যায় পড়েছে। লকডাউনের কারণে তারা যেন ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী তাদের মাঝে বিতরণ করা হয়েছে। আর জরুরি প্রয়োজনে খাদ্য সহায়তার জন্য উপজেলা প্রশাসনের হটলাইন নাম্বার আছে। যাদেরই খাদ্য সহায়তা লাগবে তারা ফোন দিলেই বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে যাবে।

এ সময় করোনা প্রতিরোধে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলার জন্যও তিনি আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com