শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা): কুমিল্লার লাকসামে শনিবার রাতে ৭৫ পিচ ইয়াবাসহ ইয়াছিন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লাকসাম থানা পুলিশ। ওই মাদক ব্যবসায়ী পৌর এলাকার কাদ্রা গ্রামের মৃত আশ্রাফ আলীর ছেলে।

পুলিশ জানায়, ইয়াছিন এলকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম থানার উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে শনিবার রাতে পৌরশহরের সামনির পুল এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিচ ইয়াবাসহ ইয়াছিনকে গ্রেফতার করা হয়। আজ রবিবার সকালে ওই মাদক ব্যবসায়ী ইয়াছিনকে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে লাকসাম থানার উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com