রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

‘জামিন পেলে চিকিৎসার জন্য বিদেশ যাবেন খালেদা জিয়া’

তরফ নিউজ ডেস্ক: জামিন পেলে কারাবন্দি খালেদা জিয়া উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাবেন বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশীদ। দেড় বছরেরও বেশি সময় ধরে কারাবন্দি খালেদা জিয়াকে আজ মঙ্গলবার (১ অক্টোবর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে দেখে আসার পর তিনি এ মন্তব্য করেন। কারা হেফাজতে বর্তমানে এই হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসা চলছে।

হারুন সাংবাদিকদের বলেন, উনার জন্য দ্রুত বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দরকার। এজন্য বিদেশে চিকিৎসা দরকার। সরকারের প্রতি আহ্বান জানাব, বাস্তবিকই উনার জামিন পাওয়ার যে নৈতিক অধিকার, সেই অধিকার থেকে তাকে যেন বঞ্চিত করা না হয়।

খালেদা জিয়াকে হাসপাতাল থেকে দেখে আসার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশীদ।

খালেদা জিয়াকে হাসপাতাল থেকে দেখে আসার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশীদ
বিএনপির আরও দুই সংসদ সদস্য উকিল আবদুস সাত্তার ভূঁইয়া ও আমিনুল ইসলামকে সঙ্গে নিয়ে মঙ্গলবার বিকাল ৪টার দিকে বিএসএমএমইউর কেবিন ব্লকে খালেদা জিয়াকে দেখতে যান হারুন। দলীয়প্রধানের সঙ্গে তারা প্রায় এক ঘণ্টা সময় কাটান।

জামিন পেলে বিএনপি চেয়ারপারসন বিদেশে চিকিৎসার জন্য যেতে চান কি না- এ প্রশ্নে হারুনুর রশীদ বলেন, চিকিৎসার সুযোগ পেলে অবশ্যই বিদেশ যাবেন তিনি। আজ জামিন পেলে কালই বিদেশ যাবেন। ওবায়দুল কাদের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) অসুস্থ হয়েছেন, তাকে সিঙ্গাপুর নেয়া হলো। আজকে তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে কেন এই চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করা হচ্ছে?

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com