শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কারারুদ্ধ যুবলীগ নেতার হার্টএ্যাটাকের গুজব, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের বাহুবল উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও ডিএনআই মডেল হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কারারুদ্ধ অলিউর রহমান অলি’র হার্ট এ্যাটাকের গুজব ছড়িয়ে প্রতারক চক্রের টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ব্যর্থ হয়েছে।

এ ব্যাপারে মঙ্গলবার রাতে অলিউর রহমান অলি’র ভাতিজা আব্দুল মতিন বাহুবল মডেল থানা জিডি এন্ট্রি করেছেন। অলিউর রহমান অলি গত সোমবার করাতকল (লাইসেন্স) বিধিমালা- ২০১২এর আওতায় মোবাইল কোর্টে ২ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত হয়ে হবিগঞ্জ কারাগারে আছেন।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে বাহুবল সদর ইউনিয়ন পরিষদের মেম্বার ফারুক আহমেদের মোবাইল ফোনে হবিগঞ্জ কারাগারের দারোগা পরিচয় দিয়ে এক ব্যক্তি ফোন করে। এ সময় ঐ অজ্ঞাত ব্যক্তি কারারুদ্ধ অলিউর রহমান অলি হার্ট এ্যাটাক করেছেন জানিয়ে অপর একটি মোবাইল ফোন নম্বর সরবরাহ করেন। উক্ত মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি নিজেকে প্রফেসর ডা. শহিদুল ইসলাম পরিচয় দিয়ে বলেন, “অলিউর রহমান অলি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে আছেন। তার হার্টের একাধিক ব্লক রয়েছে। জরুরী ভিত্তিতে অপারেশন করতে হবে। ১০ মিনিটের মধ্যে ২০ হাজার টাকা না পাঠালে তাকে বাঁচানো যাবে।” এসব খবর দিয়ে তিনি একটি বিকাশ নম্বরও ম্যাসেজ দিয়ে পাঠান। এ খবরে নিমিষেই অলিউর রহমান অলির আত্মীয়-স্বজনরা মানসিক ভাবে ভেঙে পড়েন। তারা টাকা-পয়সা জোগাড় করে পাঠানোর প্রস্তুতি নিলে বাহুবল মডেল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর হবিগঞ্জ কারাগারের দায়িত্বপ্রাপ্ত জেল সুপারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেন। তিনি জানান, খবরটি সম্পূর্ণ ভূয়া। অলিউর রহমান অলি সম্পূর্ণ সুস্থ শরীরে কারাগারে আছেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com