শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

আরফান আলী স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মরহুম হাজী আরফান আলী স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে বন্ধু স্পোটিং ক্লাবের আয়োজনে উপজেলার কালীঘাট রোড মাঠে মুসলিমবাগ এফসি ফুটবল দল ট্রাইবেকারে ৫-৩ গোলে কালীঘাট রোড একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শিমুল আহমেদ এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন শ্রীমঙ্গল উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আকরাম খান।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যায়যায়দিন পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি মো: শফিকুল ইসলাম রুম্মন, জাগ্রত যুব সংসদের সাবেক সভাপতি আবু সাদাত মো: সায়েম, বিশিষ্ট্য সমাজ সেবক হারুন অর রশীদ, সাপ্তাহিক মানব ঠিকানার শ্রীমঙ্গল প্রতিনিধি মো: শামছুল ইসলাম শামীম, রাজিবুর রহমান বাবু, সাইফুল ইসলাম, আকরামুল হক সোহাগ প্রমুখ।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় চলন্তিকা ক্রিড়াচক্রের হ্নদয় আহমেদ ব্রেকলি, ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় মুসলিমবাগ এফসি’র তৌহিদ আহমেদ, ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে সানস্টার ফুটবল দলের জুয়েল আহমেদ।

অনুষ্টান শেষে সাংবাদিক শফিকুল ইসলাম রুম্মন, শামছুল ইসলাম শামীম, আবু সাদাত মো: সায়েম ও হারুন অর রশীদ কে সম্মননা স্মারক তুলেন দেন প্রধান অতিথি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com