রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কমলগঞ্জে অনুমোদনহীন ইউনানি ওষুধের ডিপো সিলগালা

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের কমলগঞ্জে ভানুগাছ-শমশেরনগর রোডে অবস্থিত সৃজন ন্যাচারাল হেলথ কেয়ার এর পরিবেশক আশরাফুল ল্যাবরেটরীজ নামের একটি ইউনানি ঔষুধের ডিপো সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৯ ডিসেম্বর) বিকাল ৪টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশেকুল হকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশেকুল হক বলেন, ”যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া ‘আশরাফুল ল্যাবরেটরীজ’ নামের একটি ইউনানী প্রতিষ্ঠান এর ডিলার অনুমোদন ছাড়া ১০০ টাকা নিয়ে এরিয়া ম্যানেজার, স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্যকর্মী পদে আকর্ষনীয় বেতনের অফার দিয়ে প্রায় অর্ধশতাধিক লোকের লিখিত পরীক্ষা গ্রহণ করে। কয়েকজনকে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ দেখিয়ে জনপ্রতি ৫০০ টাকা করে গ্রহণ করে। সরকারি নিয়ম ভঙ্গ করে অনুমোদন ছাড়া লোক নিয়োগ করা ও লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়েছে।”

এ সময় আশরাফুল ল্যাবরেটরীজ এর পরিবেশক সজল দেবনাথ চাকরী প্রার্থীদের নিকট থেকে অবৈধভাবে গ্রহণ করা অর্থ ফেরত প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com