বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে বাসচাপায় বৃদ্ধার মৃত্যু, সড়ক অবরোধ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মিনাজপুর নামকস্থানে ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহি বাস চাপায় ফুলজান বিবি (৬৮) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

রবিবার (০৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার মিনাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ফুলজান বিবি উপজেলার দীঘলবাক ইউনিয়নের মশিবপুর গ্রামের মৃত ওয়াছিল উল্ল্যাহর স্ত্রী।

জানা যায়, উপজেলার মিনাজপুর গ্রামে ফ্রি চক্ষু সেবা ক্যাম্পে চিকিৎসা নিতে আসেন ফুলজান বিবি। চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথিমধ্যে মিনাজপুর স্কুলের সামনে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগতির সিলেটগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো-ব-১৫২৫৬৬) ফুলজান বিবিকে মারাত্মক ভাবে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফুলজান বিবির মৃত্যু হয়। পরে ঘাতক বাসটিকে আটক করে স্থানীয় লোকজন। এসময় চালক পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার সালমান ফারসি, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া ঘটনাস্থলে ছুঠে যান। এসময় উত্তেজিত জনতা ও স্থানীয় লোকজনের সাথে আলাপ-আলোচনা করে প্রায় এক  ঘন্টা পর মহাসড়কের অবরোধ তুলে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com