মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবস্থিত পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ’ এ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান রয়েছেন বলে গুঞ্জন উঠেছে। পরে সেনাবাহিনী ও পুলিশ গ্র্যান্ড সুলতানে গিয়ে তল্লাশি করে জানতে পারে বিষয়টি গুজব।

এদিকে, শামীম ওসমান গ্র্যান্ড সুলতানে রয়েছেন বলে গুজব ছাড়ানোর পর থেকে গ্র্যান্ড সুলতানের আশপাশে বিভিন্ন শ্রেণির উৎসুক মানুষ ভিড় জমান। পরে সেনাবাহিনীর একটি টিম সেখানে গিয়ে গ্র্যান্ড সুলতানের প্রবেশ করে গ্র্যান্ড সুলতানে তল্লাশি চালালেও সেখানে শামীম ওসমানকে পাওয়া যায়নি।

এদিকে, হোটেল গ্র্যান্ড সুলতানে শামীম ওসমান থাকার গুজবে শিক্ষার্থী ও সাধারণ মানুষের উপস্থিতি বাড়তে থাকলে সেখানে যান শ্রীমঙ্গল পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মহসিন মিয়া। সেখানে গ্র্যান্ড সুলতান কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার পর উৎসুক জনতার উদ্দেশ্যে তিনি বলেন, এখানে কেউ নেই, এইসব গুজব। আপনারা চলে যান। অযথা ভিড় করবেন না।

এ ব্যাপারে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর ব্যবস্থাপক আরমান খান জানান, শামীম ওসমান এর থাকার বিষয়টি গুজব। আমাদের রিসোর্টটি একটি অরাজনৈতিক ব্যক্তি মালিকানাধীন একটি পাঁচতারকা রিসোর্ট। যা কিনা সুনামের সঙ্গে বাংলাদেশের ভাবমূর্তিকে ও পর্যটন খাতকে আন্তর্জাতিক মানে রূপান্তরিত করেছে। তিনি আরও জানান, বর্তমানে বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে কিছু মহল উস্কানিমূলক কিছু পোস্ট ছড়িয়ে দিয়েছে। যা কিনা পর্যটন খাত তথা গ্র‍্যান্ড টি রিসোর্ট এন্ড গলফের ভাবমূর্তিকে ক্ষুন্ন করার জন্য যথেষ্ট। সুতরাং আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানাবো দেশের পর্যটন শিল্প ক্ষুন্ন হয় এমন কোন পোস্ট দেয়া থেকে বিরত থাকবেন।

একই সাথে দায়িত্বরত সেনাবাহিনীর কর্মকর্তা ও মৌলভীবাজারের পুলিশ সুপারের কার্যালয় থেকেও জানানো হয় বিষয়টি গুজব।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষন রায় জানান, আমরা পুলিশ ও সেনাবাহিনী গ্র্যান্ড সুলতান রিসোর্টে গিয়ে তল্লাশি করেছি৷ এখানে শামীম ওসমান থাকা নিয়ে যে গুঞ্জন উঠেছিলে তা সম্পূর্ণ গুজব। কিছু মানুষ গ্র্যান্ড সুলতানের আশপাশে জড় হয়েছিলো তাদেরকে আমরা সরিয়ে দিয়েছি। এখন পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com