শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

‘মাদকের ভয়াবহতা দুর করতে না পারলে সকল উন্নয়ন মুখ থুবড়ে পড়বে’

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী বলেছেন, চুনারুঘাট থেকে মাদক চিরতরে নির্মুল করতে হবে। মাদকের ভয়াবহতা দুর করতে না পারলে সরকারের সকল উন্নয়ন মুখ থুবড়ে পড়বে। যুব সমাজকে রক্ষা করতে হলে মাদকের বিরুদ্ধে কঠিন ভাবে আইন প্রয়োগ করতে হবে।

তিনি বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে মুজিব বর্ষ উপলক্ষ্যে চুনারুঘাট উপজেলা প্রশাসন ও আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ আয়োজিত ইউনিয়ন উন্নয়ন উৎসব ২০২০ পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ পিপিএম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাাদক কে এম আনোয়ার হোসেন।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান রিপন, সাংবাদিক নুরুল আমিন, উপজেলা কৃষক লীগের আহবায়ক মুজিবুর রহমান, উপজেলা তাঁতী লীগ সভাপতি খন্দকার কবির মিয়া প্রমুখ।

ওই উৎসবে উপজেলার সব ক’টি সরকারি দপ্তর উন্নয়ন স্টল সাজিয়েছিলো। স্টলগুলোর মধ্য থেকে থানা পুলিশের স্টল প্রথম, উপজেলা প্রকৌশল বিভাগ ২য় ও প্রাথমিক শিক্ষা অফিস ৩য় স্থান অধিকার করে।

পরে প্রধান অতিথি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী ৬ হাজার ৩শ চা শ্রমিক নৃ-জনগোষ্ঠী, প্রতিবন্ধী উপবৃত্তি, অনগ্রসর শিক্ষার্থীদের উপবৃত্তি বাবদ ২ কোটি ৮০ লক্ষ অনুদানের টাকা বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com