শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

উপ-পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলমের সাফল্য

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার লাকসাম থানা পুলিশের চৌকস উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে ওয়ারেন্ট তামিল কর্মদক্ষতায় চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠত্ব অর্জনকারী অফিসার হিসেবে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেছেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম।

১৯ মার্চ (বৃহস্পতিবার) চট্টগ্রাম রেঞ্জে ফ্রেব্রুয়ারী-২০২০ মাসিক অপরাধ সভা পর্যালোচনায় ওই সম্মাননা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিঃ ডিআইজি জাকির হোসেন, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএমসহ রেঞ্জের সকল জেলার পুলিশ সুপারগণ।

এছাড়াও ইতোপূর্বে ওই উপ পুলিশ পরিদর্শক ওয়ারেন্ট তামিল কর্মদক্ষতায় কুমিল্লা জেলায় সেরা পুলিশ অফিসার হিসেবে পুরষ্কার অর্জন করেন। কুমিল্লা জেলার লাকসাম থানায় যোগদান করার পর জনবান্ধব পুলিশ অফিসার হিসেবে তিনি লাকসাম থানা এলাকায় বেশ ভূয়সী প্রশংসা অর্জন করেন।

এ বিষয়ে এসআই জাহাঙ্গীর আলম জানান, প্রত্যেক পুরষ্কার প্রাপ্তিতে অপরাধ এবং অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত কাজ করার উৎসাহ বৃদ্ধি হয় এবং সামাজিক দায়বদ্ধতা বেড়ে যায়। এরই ধারাবাহিকতায় এ পুরষ্কার প্রাপ্তির জন্য তিনি কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিনসহ সকল উধ্বর্তন পুলিশ কর্মকর্তা এবং সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com