শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

চুনারুঘাটে প্রবাসী পরিবারের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের চুনারুঘাট মধ্য নরপতি গ্রামে পুর্ব বিরোধের জের ধরে আবুধাবি প্রবাসীর বাড়ি ঘরে হামলা চালানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রবাসী পরিবারের মো. দরবেশ আলী (৩৫) নামে একজন গুরুতর আহত হয়েছেন। আহত দরবেশ হাজী আব্দুল হামিদের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে মধ্য নরপতি প্রবাসীর বাড়িতে।

প্রবাসীর পিতা হাজ্বী আব্দুল হামিদ জানান, বর্তমান ইউপি সদস্য মোঃ কেরামত আলীর কাছে স্থানীয় পথের বাজারে নগদ টাকা দিয়ে ১শতক জমি খরিদ করেন, কিন্তু উক্ত জমির দলিল করে দেন নাই জমির দখলও দেন নাই এনিয়ে তাদের সাথে মাঝেমধ্যে ঝগড়াঝাটি হয়, উক্ত ঘটনাকে কেন্দ্র করে আজ বাড়িতে হামলা চালিয়ে মারপিট করে মেম্বার ও তার লোকজন।

আহত দরবেশ আলী বলেন, আমি আমাদের পাওনা টাকা ফেরত চাইলে প্রথমে বাজারে আমারে মারপিট করে তারা, পরে এরই জের ধরে আজ শুক্রবার সকালে আমাদের বাড়িতে ঘরের বিতর প্রবেশ করে মারপিট করে তান্ডব লিলা চালায়। আশপাশের লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান।

প্রবাসীর ছোট ভাই কলেজ পড়ুয়া জানায় আমাদের সবাই বিদেশে থাকে তুচ্ছ বিষয় নিয়ে সবসময় আমাদেরকে মেম্বার আমাদের উপর জুলুম অত্যাচার করে আসছে । আমরা তাদের অত্যাচারে অতিষ্ট। এবিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে মেম্বারের মোবাইলে ফোন করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com