শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কুমিল্লায় খেলতে গিয়ে বজ্রপাতে কিশোর নিহত

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার নাঙ্গলকোটে সহপাঠীদের সাথে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে সাফায়েত হোসেন (১৯) নামে এক কিশোর নিহত হয়েছে। এসময় সালাউদ্দিন (২০) নামে অপর সহপাঠী গুরুতর আহত হয়েছে।

রোববার (৫ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে স্থানীয় একটি মাঠে এ ঘটনা ঘটে। হাসি-খুশি কিশোর সাফায়েত ফুটবল খেলতে গিয়ে শেষ পর্যন্ত লাশ হয়ে বাড়িতে ফেরায় পরিবার, বন্ধুবান্ধব ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার মা-বাবা বারবার কান্নায় ভেঙ্গে পড়ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ি দক্ষিণপাড়া স্কুল বাড়ির আবদুল আউয়ালের ছেলে সাফায়াত হোসেন বিকেল সাড়ে ৩টার দিকে সহপাঠীদের সাথে পাশ্ববর্তী ঘোড়াময়দান গ্রামের একটি মাঠে ফুটবল খেলতে যায়। বিকাল পৌনে ৫টার দিকে খেলা চলা অবস্থায় আকস্মিক বজ্রপাতে সাফায়েতের পুরো শরীর ঝলসে যায়। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে লাকসামের একটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বজ্রপাতে ওই কিশোরের সহপাঠী ঘোড়াময়দান গ্রামের নুরুল হকের ছেলে সালাউদ্দিন (২০) গুরুতর আহত হয়ে স্থাণীয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে স্থাণীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com