শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

করোনায় ২৪ ঘণ্টায় আরও ১ মৃত্যু, শনাক্ত ৭৮৬

তরফ নিউজ ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা ১৮৩। এ ছাড়া, আক্রান্ত আরও ৭৮৬ জনকে শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত ১০ হাজার ৯২৯ জনকে শনাক্ত করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ছয় হাজার ১৮২টি এবং পরীক্ষা করা হয়েছে পাঁচ হাজার ৭১১টি। এর মধ্যে নতুন শনাক্ত হয়েছেন ৭৮৬ জন। নতুন শনাক্তসহ দেশে মোট করোনা আক্রান্তর সংখ্যা ১০ হাজার ৯২৯ জন।

গত ২৪ ঘণ্টায় আরও একজন মারা গেছেন। তিনি একজন পুরুষ এবং বয়স ২১ থেকে ৩০ এর মধ্যে। এ নিয়ে মোট মারা গেলেন ১৮৩ জন।

নতুন করে সুস্থ হয়েছেন ১৯৩ জন করোনা রোগী। এ নিয়ে মোট সুস্থ হলেন এক হাজার ৪০৩ জন।

গত ২৪ ঘণ্টায় ১২৮ জনসহ বর্তমানে আইসোলেশনে আছেন এক হাজার ৬৯৪ জন। ২৪ ঘণ্টায় ৭০ জনসহ মোট ছাড়া পেয়েছেন এক হাজার ২৪৩ জন।

উল্লেখ্য, গত ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় বলে জানায় সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। আর ১৮ মার্চ প্রথম একজনের মৃত্যুর সংবাদ জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com