বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। চুনারুঘাট উপজেলা টমটম শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক রিমন লস্কর’র সহায়তায় প্রদান করা হয়।

জানা যায় , মঙ্গলবার (১৪ জুলাই) সকাল প্রায় ১০টায় চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও বাংলাদেশ সরকারের বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি’র পরামর্শ ক্রমে চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর তত্বাবধানে উনার ছেলে জিল্লুল কাদির লস্কর রিমন শ্রমিকদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা টমটম শ্রমিক’র সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান কাউছার বাহার, সাধারণ সম্পাদক কাউন্সিলর মর্তুজ সরদার, মালিক সমিতির সভাপতি কাউন্সিলর লাল মিয়া, রুমন ফরাজি, খোকন চৌধুরী, ৩নং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইয়াকুত চৌধুরী, টমটম শ্রমিক পরিষদের নেতৃবৃন্দ প্রমুখ।

এ সময়ে সকল কে এই মহামারি করোনাভাইরাসে সচেতন ও সতর্কতার সাথে চলাচলের পরামর্শ দেওয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com