বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

বাহুবলে সরকারি রাস্তার ইট তুলে ফেলেছে প্রভাবশালীরা

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নে সরকারি রাস্তার সলিংয়ের ইট তুলে ফেলেছে কতিপয় ব্যক্তি। এতে ওই রাস্তা দিয়ে চলাচলে বিড়ম্বনায় পড়ছেন পথচারীরা।

স্থানীয় লোকজন জানান, এলজিইডির মাধ্যমে জয়পুর- দাসপাড়া সড়কটি ইট সলিং করা হয়। সম্প্রতি স্থানীয় বারআউলিয়া গ্রামের আকবর আলীর ছেলে আব্দুল জলিল, রফিক, ওয়াহিদ ও হান্নান প্রকাশ্যে ওই রাস্তার সলিং করা ইট তুলে ফেলে দেন। এতে রাস্তাটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হওয়ায় এলাকার লোকজন চলাচলে বিড়ম্বনায় পড়ছেন।

এ বিষয়টি চেয়ারম্যান ও মেম্বারকে অবহিত করা হয়েছে। তবে রাস্তার ক্ষতিসাধনকারীরা স্থানীয়ভাবে উচ্ছৃঙ্খল ও দাঙ্গাবাজ হাওয়ায় কেউ প্রকাশ্যে প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না।

এ ব্যাপারে উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী জনতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com