বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মাধবপুর থানা কমপ্লেক্সে গোল ঘর উদ্বোধন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ মাধবপুর থানা কমপ্লেক্সের নান্দনিক গোল ঘর উদ্বোধন করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম,পিপিএম। শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে মাধবপুর থানা পুলিশের তত্ত্বাধানে নবনির্মিত নান্দনিক গোল ঘর ‘দোলন চাঁপা’ উদ্বোধন করা হয়।

এ সময় হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বলেন, গোল ঘরটি হবে সামাজিক বিরোধ নিস্পত্তির একটি অন্যতম স্থান। ছোটখাট ঝগড়া বিবাদ জনপ্রতিনিধি ও পুলিশের সমন্বয়ে এখানে ছোট পরিসরে নিষ্পত্তি করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দীন, মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন, চুনারুঘাট থানার ওসি নাজমুল হক, চেয়ারম্যান ফারুখ পাঠান, আপন মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ, ইন্সপেক্টর কামরুল হাসান ও ইন্সপেক্টর গোলাম মোস্তফা, আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক তাজুল ইসলাম, আওয়ামী লীগে নেতা বেনু রঞ্জন রায়, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান, প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, সাংবাদিক আইয়ুব খান, সানাউল হক চৌধুরী শামীম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com