বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

বাহুবলে অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষিকার স্বর্ণালঙ্কার ছিনতাই

ছিনতাইকারীদের হামলায় আহত শিক্ষিকা মুন্না চক্রবর্তী ও তার শিশু সন্তান

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে স্কুলে যাবার পথে শিশু সন্তানকে অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষিকা মুন্না চক্রবর্তী গলার চেইন ছিনতাইয়ের নিয়েছে দুর্বৃত্তরা। এ সময়  ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শিক্ষিকা মুন্না চক্রবর্তী (৩০) ও রিকশা চালক আব্দুল হামিদ (৫০) আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর সাড়ে ১১টায় উপজেলার মিরপুর-মহাশয়ের বাজার সড়কের ভূগলী নামক স্থানে। ছিনতাইয়ের শিকার শিক্ষিকা মুন্না চক্রবর্তী উপজেলার ভুগলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।

হামলায় আহত রিক্সা চালক আব্দুল হামিদ

জানা যায়, মঙ্গলবার সকালে শিক্ষিকা মুন্না চক্রবর্তী তার কর্মস্থল ভুগলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার জন্য রওয়ানা দেন। পথিমধ্যে ভুগলী নামক স্থানে পৌঁছলে হঠাৎ মোটরসাইকেল আরোহী দু’যুবক তাদের বহনকারী রিক্সার গতিরোধ করে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষিকার গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীদের হামলায় শিক্ষিকা মুন্না চক্রবর্তী ও রিক্সা চালক আব্দুল হামিদ আহত হন।
এ ব্যাপারে শিক্ষিকা মুন্না চক্রবর্তীঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, ছিনতাইকারীরা আমার অবুজ শিশুর গলায় চাকু ধরে আমাকে জিম্মি করে গলা থেকে স্বর্ণের চেইন চিনিয়ে নেয়। এ সময় ছিনতাইকারীরা আমি ও রিকশা চালককে চুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ ব্যাপারে যোগাযোগ করলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জমোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com