শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মাধবপুরে পাচারের সময় সেগুন কাঠ আটক

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরের অলীপুর নামক স্থান থেকে ৬৭ ঘনফুট চোরাই সেগুন কাঠসহ একটি নাম্বার বিহীন মিনি ট্রাক আটক করেছে বনবিভাগ। এ সময় পাচাকারীরা পালিয়ে যায়।

বনবিভাগ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট সহকারী বন সংরক্ষক কার্যালয় ও শায়েস্তাগঞ্জ রেঞ্জ অফিসের বনকর্মী সৈয়দ মোফাজ্জল আলী,নজরুল ইসলাম ও আবু মিয়ার নেতৃত্বে বনবিভাগের লোকজন ঢাকা-সিলেট মহাসড়কের অলীপুরে অভিযান চালিয়ে চোরাই লক্ষাধীক টাকা মূল্যের সেগুন কাঠ আটক করে।

এ ব্যাপারে বন আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক মিনি ট্রাক ও সেগুন কাঠ চুনারুঘাট সহকারী বন সংরক্ষক কার্যালয়ে জব্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com