শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

আজ বাহুবল মাদরাসার বার্ষিক এনয়ামী জলসা ও তাফসির

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : আজ সোমবার বাদ যোহর শতাব্দীর প্রাচীনতম ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ক্বাসিমুল উলুম বাহুবল মাদরাসার উদ্যোগে বার্ষিক আকর্ষণীয় শিশু শিক্ষা প্রদর্শনী, এনয়ামী জলসা ও তাফসির অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে এনয়ামী জালসা ও তাফসিরকে ঘিরে সকল রকম প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্যান্ডেল তৈরী, সাজসজ্জা, মাদ্রাসার আঙ্গিনায় পরিস্কার-পরিচন্নতা ও মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

বাদ যোহর থেকে মাদরাসার শিশু শিক্ষার্থীদের মাঝে হামদ, নাত ও কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। পরে বাদ আসর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে দেশবরেণ্য উলামায়ে কেরামের উপস্থিতিতে তাফসির মাহফিল অনুষ্ঠিত হবে।

তাফসিল মাহফিলে হযরত মাওলানা আব্দুল বারী আনসারী ও হযরত মাওলানা শায়খ আব্দুস শুকুর যৌথ সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিত আন্তর্জাতিক মুফাচ্ছিরে কোরআন আল্লামা জুনাইদ আল-হাবিব।

এছাড়াও তাফসির মাহফিলে বয়ান পেশ করবেন আলহ্বাজ হযরত মাওলানা আব্দুল খালিক, আল্লামা মুফতী সাখাওয়াত হুসাইন রাজী, হযরত মাওলানা লোকমান সা’দী, হযরত মাওলানা তাহমীদুল মাওলা, হযরত মাওলানা আব্দুল হাই ও মৌলভী হাফেজ আব্দুন নূর।

ভাইস প্রিন্সিপাল মাওলানা আজিজুর রহমান মানিক বলেন, কিছুক্ষণের মধ্যে শিশু শিক্ষার্থীদের অংশগ্রহণে হামদ, নাত ও কেরাত প্রতিযোগিতা শুরু হবে। বাদ আসর দেশবরেণ্য উলামায়ে কেরামগণের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে সকল মুসলিম উম্মার উপস্থিতি কামনা করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com