রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

পটকা মাছ খেয়ে দুই নারীর মৃত্যু

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গলে পটকা মাছ খেয়ে দুই নারীর মারা মৃত্যুবরণ করেছেন। অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে আরো এক শিশু।

মারা যাওয়া দুই নারী হলেন- উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম (৪০) ও তাঁর পুত্রবধূ নুরুন্নাহার (২৯)। নুরুন্নাহারের ৯ বছর বয়সী ছেলে নাঈমকে শ্রীমঙ্গল সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে ফেরি করা মাছ বিক্রেতার কাছ থেকে পটকা মাছ কেনেন বাড়ির লোকেরা। বেলা সাড়ে তিনটার দিকে পটকা মাছ দিয়ে তাঁরা দুপুরের খাবার খান। এরপর থেকে বউ, শাশুড়ি ও শিশু নাঈমের শরীরে জ্বালাপোড়া শুরু হয়। বমি করতে করতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তাঁরা। এক পর্যায়ে রাত ১০টার দিকে বউ-শাশুড়ি মারা যান। আর অসুস্থ অবস্থায় শিশু নাঈমকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ ঘটনায় এলাকা জোড়ে শোকের ছায়া নেমে আসে ।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, উত্তর ভাড়াউড়া গ্রামের দুজন নারী মারা গেছেন। শুনেছি, তাঁরা পটকা মাছ খেয়েছিলেন। তাঁদের পরিবারের এক শিশু হাসপাতালে ভর্তি আছে। শিশুটি বর্তমানে শঙ্কামুক্ত। মরদেহের ময়নাতদন্তে জানা যাবে, তাঁরা পটকা মাছের বিষক্রিয়ায় মারা গেছেন, নাকি অন্য কোনো কারণে মারা গেছেন।

মৌলভীবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ) সার্কেল আশরাফুজ্জামান বলেন, শ্রীমঙ্গল থানা-পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। মাছ বিক্রেতাকে পাওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com