রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বৃহস্পতিবার ঢাকা আসছেন বাংলাদেশের নতুন ব্যাটিং কোচ

তরফ স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার এবং ২০১৯ বিশ্বকাপে শ্রীলঙ্কা দলের ব্যাটিং পরামর্শক জন লুইসকে ব্যাটিং কোচ হিসেবে বেছে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর আগে পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশের ব্যাটিং কোচের পদ থেকে সরে দাঁড়ান নিল ম্যাকেঞ্জি।

এর পর মুশফিক-তামিমদের ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্ব নিয়েছিলেন নিউজিল্যান্ডের ক্রেগ ম্যাকমিলান। বাবার মৃত্যুর পর চাকরি ছেড়ে দেন তিনিও। তার জায়গায় ইংল্যান্ডের প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার লুইসকে নিয়োগ দিলো বিসিবি। এবার চূড়ান্তও হয়ে গেলো তার ঢাকা আসার দিনক্ষণ। আগামী বৃহস্পতিবার ঢাকায় আসবেন লুইস। বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

জানুয়ারিতে টেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশ সফর করবে উইন্ডিজ। ঐ সিরিজেই লুইসকে ব্যাটিং কোচ হিসেবে পাবেন বাংলাদেশের ব্যাটসম্যানরা। ৫০ বছর বয়সী লুইস ২০১৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ডারহামের প্রধান কোচের পদ সামলেছেন। ২০১৯ বিশ্বকাপে শ্রীলঙ্কার ব্যাটিং কোচের দায়িত্ব পালন করেছেন তিনি।

খেলোয়াড়ি জীবনে লুইস প্রথম শ্রেণির ক্রিকেটে ৩১.৯২ গড়ে করেছেন ১০ হাজার ৮২১ রান। লিস্ট এ ক্রিকেটে ২১৫ ইনিংসে ২৭.৯৩ গড়ে করেছেন ৪৭৪৭ রান। প্রথম শ্রেণির ক্রিকেটে ১৬ টি এবং লিস্ট এ ক্রিকেটে ১ টি শতক আছে তার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com